Tuesday, May 10, 2011

দিনে দুপুরে চুরি ডাকাতিতে বেলাকোবার মানুষ ক্ষুদ্ধ

জলপাইগুড়ি, ১০ মেঃ- সোমবার বেলাকোবায় দিনে দুপুরে একস্কুল শিক্ষক এবং এক ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক ডাকাতি হয়। ব্যবসায়ী তার পরিবার নিয়ে এক বিশেষ কাজে শিলিগুড়ি গিয়েছিলেন । দুপুরে বাড়ি ফাঁকাই ছিল। এই সুযোগে চোরেরা পেছনের দরজা ভেঁঙ্গে ভেতরে ঢোকে এবং আলমারি ভেঁঙ্গে ঘরের জিনিষপত্র লন্ডভন্ড করে। দুপুরে ব্যবসায়ী বাড়ী ফিরে দেখেন সোনার গহনা এবং লক্ষাধিক টাকা উধাও।আরেকদিকে
স্কুল শিক্ষক স্কুলে গেছেন এবং তার স্ত্রী বাচ্চাকে দিতেও স্কুলে গেছেন এই সুযোগে চোরেরা পাঁচিল টপকে তালা ভেঁঙ্গে ঘরে ঢুকে সোনার গহনা এবং লক্ষাধিক টাকা নিয়ে চম্পট দেয়। স্থানীয় পুলিশ ফাড়িঁতে জানানো হয়। স্থানীয় এবং পার্শ্ববর্তী রাজগঞ্জ থানা থেকে এসেও পরিদর্শিন করে যায় কিন্তু এখন কেউ ধরা পড়ে নি। দিনে দুপুরে দু-দুটি দুঃসাহসিক চুরিতে স্থানীয় বাসিন্দারা আরো পুলিশ মোতায়ন এবং পুলিশি টহলদারির ওপর দাবি জানিয়েছেন।

খবরে খুজুন

জলপাইগুড়ি (208) উত্তরবঙ্গ (18) করলা নদী (18) ডুয়ার্স (12) পশ্চিমবঙ্গ (11) মালবাজার (9) কদমতলা (8) দিনবাজার (7) কোচবিহার (6) তিস্তা (6) দেবনগর (6) পাঙ্গা সাহেববাড়ি (6) বাংলাদেশ (6) ভারত (6) সুকান্তনগর (6) A.C. College (5) দার্জিলিং (5) বেগুনটারি (5) ময়নাগুড়ি (5) রবীন্দ্রভবন (5) গোশালা মোড় (4) পুরাতন মসজিদ (4) বেরুবাড়ি (4) রায়কতপাড়া (4) স্পোর্টস কমপ্লেক্স (4) গোর্খাল্যান্ড (3) বিবেকানন্দ কলোনি (3) সার্কিট হাউস (3) অরবিন্দ নগর (2) কলেজ (2) কাদোবাড়ি (2) ডিবিসি রোড (2) ডেঙ্গুয়াঝার (2) বাবুঘাট (2) মন্ডলঘাট (2) মাদ্রাসা মাঠ (2) মোগিতনগর (2) রাজগঞ্জ (2) সারদা পল্লী (2) গোঁসাইরহাট (1) জলপাইগুড়ি স্টেশন (1) টাউনক্লাব (1) টিয়াপাড়া (1) ফাটাপুকুর (1) হুজুর সাহেবের মেলা (1)