Friday, May 14, 2010

"বচসার জেরে গুলিবিদ্ধ দুগ্ধ ব্যাবসায়ী"

জলপাইগুড়ি, ১৪ মেঃ   গতকাল সন্ধায় জলপাইগুড়ি শহর সংলগ্ন সেবাগ্রাম এলাকার বাসীন্দা বুলটাই সরকার(২৫) নামে এক যুবকের পাখি মারার বন্দুকে আহত হলেন নিরঞ্জন ঘোষ নামে এক দুগ্ধ ব্যবসায়ী। সঙ্গে আহত হয়েছেন দুগ্ধ ব্যবসায়ীর ভাইও।
জানা গেছে বুলটাই সরকারের নিয়মিত বন্দুক দিয়ে পাখি মারার অভ্যেস ছিল। গতকাল বিকেলে নিরঞ্জন সরকার প্রতিদিনের মত তার গন্তব্যে দুধ দিতে যাচ্ছিলেন। সেই সময় ঐ এলাকার বুলটাই সরকারের সঙ্গে পাখি মারার বিষয়টি নিয়ে প্রবল ঝগরা হয় এবং বুলটাই গুলি চালায়। গুলি লাগে নিরঞ্জন ঘোষের মাথায়। দুজনের এই বচসার মাঝে বাধা দিতে গেলে নিরঞ্জন ঘোষের ভাইকেও বন্দুকের বাট দিয়ে আঘাত করে বুলটাই। ঘটনাটির জন্য ঐ এলাকায় প্রবল বিক্ষোভের সৃষ্টি হয়। আহত নিরঞ্জন ঘোষকে হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ বুলটাই সরকারকে গ্রেপ্তার করেছে।

খবরে খুজুন

জলপাইগুড়ি (208) উত্তরবঙ্গ (18) করলা নদী (18) ডুয়ার্স (12) পশ্চিমবঙ্গ (11) মালবাজার (9) কদমতলা (8) দিনবাজার (7) কোচবিহার (6) তিস্তা (6) দেবনগর (6) পাঙ্গা সাহেববাড়ি (6) বাংলাদেশ (6) ভারত (6) সুকান্তনগর (6) A.C. College (5) দার্জিলিং (5) বেগুনটারি (5) ময়নাগুড়ি (5) রবীন্দ্রভবন (5) গোশালা মোড় (4) পুরাতন মসজিদ (4) বেরুবাড়ি (4) রায়কতপাড়া (4) স্পোর্টস কমপ্লেক্স (4) গোর্খাল্যান্ড (3) বিবেকানন্দ কলোনি (3) সার্কিট হাউস (3) অরবিন্দ নগর (2) কলেজ (2) কাদোবাড়ি (2) ডিবিসি রোড (2) ডেঙ্গুয়াঝার (2) বাবুঘাট (2) মন্ডলঘাট (2) মাদ্রাসা মাঠ (2) মোগিতনগর (2) রাজগঞ্জ (2) সারদা পল্লী (2) গোঁসাইরহাট (1) জলপাইগুড়ি স্টেশন (1) টাউনক্লাব (1) টিয়াপাড়া (1) ফাটাপুকুর (1) হুজুর সাহেবের মেলা (1)