Wednesday, March 17, 2010

"আজ শুরু হল উচ্চমাধ্যমিক পরীক্ষা"

জলপাইগুড়ি, ১৭ মার্চঃ   আজ থেকে শুরু হয়েছে উচ্চমাধ্যমিক পরীক্ষা। যে সমস্ত স্কুল WBCHSE  অনুমোদিত তাদের ছাত্রছাত্রীদের পরীক্ষা গ্রহনের জন্য দুটি প্রধান পরীক্ষা কেন্দ্র জলপাইগুড়ি সদর ব্লকে গঠন করা হয়েছে। মেহেরুন্নেসা হাই স্কুল এবং জলপাইগুড়ি জিলা স্কুল প্রধান পরীক্ষা কেন্দ্র হিসেবে কাজ করবে।
মেহেরুন্নেসা স্কুলের প্রধান শিক্ষক অভিজিৎ ঘোষ বলেন 'তার বিদ্যালয়ের কেন্দ্রের চারটি শাখা কেন্দ্র- কুমুদীনি গার্লস্‌ স্কুল, সোনালি গার্লস্‌ স্কুল, মেহেরুন্নেসা এবং জলপাইগুড়ি হাই স্কুলে পরীক্ষা সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে'। এই কেন্দ্রের মোট পরীক্ষার্থীর সংখ্যা ১২৫৯ জন। এদের মধ্যে একজন মেডিক্যাল তত্বাবধানে পরীক্ষার্থী রয়েছে।
মেহেরুন্নেসা স্কুলে পরীক্ষার্থীরা

জলপাইগড়ি জিলা স্কুলের অধীনে চারটি উপকেন্দ্রগুলি হল- সুনিতিবালা সদর হাই স্কুল, কদমতলা গার্লস্‌ হাই স্কুল, সোনাউল্লা হাই স্কুল এবং জিলা স্কুল কেন্দ্রে পরীক্ষা গ্রহন চলছে। 

খবরে খুজুন

জলপাইগুড়ি (208) উত্তরবঙ্গ (18) করলা নদী (18) ডুয়ার্স (12) পশ্চিমবঙ্গ (11) মালবাজার (9) কদমতলা (8) দিনবাজার (7) কোচবিহার (6) তিস্তা (6) দেবনগর (6) পাঙ্গা সাহেববাড়ি (6) বাংলাদেশ (6) ভারত (6) সুকান্তনগর (6) A.C. College (5) দার্জিলিং (5) বেগুনটারি (5) ময়নাগুড়ি (5) রবীন্দ্রভবন (5) গোশালা মোড় (4) পুরাতন মসজিদ (4) বেরুবাড়ি (4) রায়কতপাড়া (4) স্পোর্টস কমপ্লেক্স (4) গোর্খাল্যান্ড (3) বিবেকানন্দ কলোনি (3) সার্কিট হাউস (3) অরবিন্দ নগর (2) কলেজ (2) কাদোবাড়ি (2) ডিবিসি রোড (2) ডেঙ্গুয়াঝার (2) বাবুঘাট (2) মন্ডলঘাট (2) মাদ্রাসা মাঠ (2) মোগিতনগর (2) রাজগঞ্জ (2) সারদা পল্লী (2) গোঁসাইরহাট (1) জলপাইগুড়ি স্টেশন (1) টাউনক্লাব (1) টিয়াপাড়া (1) ফাটাপুকুর (1) হুজুর সাহেবের মেলা (1)