Thursday, May 6, 2010

"বেগুনটারি মোড়ে বাস দুর্ঘটনায় মৃত এক ব্যাক্তি"

জলপাইগুড়ি, ৬ মেঃ  আজ সকাল ১১ টা নাগাদ জলপাইগুড়ি বেগুনটারি মোড়ের কাছে একটি বাস দুর্ঘটনায় প্রান হারিয়েছেন অসিত চক্রবর্তী(৪৮) নামে এক ব্যাক্তি। মৃত ব্যাক্তির বাড়ি নিউটাউন পাড়ায়।

বেগুনটারি মোড় সংলগ্ল সেন্ট্রাল গার্লস হাই স্কুল এবং সোনাউল্লা হাই স্কুল। পাশাপাশি অবস্থিত দুই স্কুলের মাঝ বরাবর রাস্তার পাশে দীর্ঘদিন ধরে বালি, পাথর ঢিবি করে রাখা থাকে। প্রতিদিন ঐ রাস্তা দিয়ে চলাচলের সময় যানযটের সমস্যা যেমন হয়েই থাকে তেমনি ছোট খাট দুর্ঘটনাও লেগে আছে। দীর্ঘদিন ধরে রাস্তার এরকম অবস্থা থাকা সত্বেও প্রশাসনের তরফ থেকে কোনরকম পদক্ষেপ নেওয়া হয়না।
আজ সকালে দিনবাজারে বাজার করতে যান অসিত চক্রবর্তী। তিনি বাড়ি ফেরার সময় ওদলাবাড়ি গামী একটি বাস ঐ রাস্তায় পাথর ও বালি থাকার জন্য নিয়ন্ত্রন হারায় এবং অসিত চক্রবর্তীর সঙ্গে  ধাক্কা লাগে এবং ঘটনাস্থলেই প্রান হারান তিনি। ক্ষিপ্ত জনসাধারন এবং পুলিশ মিলে বাসটিকে আটক করলেও ড্রাইভার পলাতক। দুর্ঘটনার পর সেখানে উপস্থিত হন বিধায়ক দেবপ্রসাদ রায়। তবে তার কাছ থেকে এখনো কিছু জানা জায়নি।


খবরে খুজুন

জলপাইগুড়ি (208) উত্তরবঙ্গ (18) করলা নদী (18) ডুয়ার্স (12) পশ্চিমবঙ্গ (11) মালবাজার (9) কদমতলা (8) দিনবাজার (7) কোচবিহার (6) তিস্তা (6) দেবনগর (6) পাঙ্গা সাহেববাড়ি (6) বাংলাদেশ (6) ভারত (6) সুকান্তনগর (6) A.C. College (5) দার্জিলিং (5) বেগুনটারি (5) ময়নাগুড়ি (5) রবীন্দ্রভবন (5) গোশালা মোড় (4) পুরাতন মসজিদ (4) বেরুবাড়ি (4) রায়কতপাড়া (4) স্পোর্টস কমপ্লেক্স (4) গোর্খাল্যান্ড (3) বিবেকানন্দ কলোনি (3) সার্কিট হাউস (3) অরবিন্দ নগর (2) কলেজ (2) কাদোবাড়ি (2) ডিবিসি রোড (2) ডেঙ্গুয়াঝার (2) বাবুঘাট (2) মন্ডলঘাট (2) মাদ্রাসা মাঠ (2) মোগিতনগর (2) রাজগঞ্জ (2) সারদা পল্লী (2) গোঁসাইরহাট (1) জলপাইগুড়ি স্টেশন (1) টাউনক্লাব (1) টিয়াপাড়া (1) ফাটাপুকুর (1) হুজুর সাহেবের মেলা (1)