Saturday, March 20, 2010

"জলপাইগুড়ি জেলা সমবায় মেলা ও সন্মেলন"

জলপাইগুড়ি, ২০ মার্চঃ আজ থেকে জলপাইগুড়ি রবীন্দ্রভবন প্রাঙ্গনে অনুষ্টিত হতে চলেছে জলপাইগুড়ি সমবায় মেলা ও সন্মেলন। আজ বেলা ৩ টেয় অনুষ্ঠানের উদ্‌বোধন করবেন জলপাইগুড়ির প্রক্তন বিধায়ক শ্রী গোবিন্দ রায় মহাশয়। বিভিন্ন সমবায় সংস্থা সমূহ মেলায় তাদের পসরা নিয়ে উপস্থিত হয়েছেন। মেলা উপলক্ষে রাতে রবীন্দ্রভবন মঞ্চে অনুষ্ঠিত হবে নাটক 'বিয়ের প্রস্তাব' এবং আরও সাংস্কৃতিক অনুষ্ঠান। নাটক পরিবেষন করবে বাংলা চলচ্চিত্রের খ্যাতনামা অভিনেতা চিন্ময় রায় ও তার সম্প্রদায়। মেলায় বিশেষ আকর্ষন হিসেবে থাকছে বাংলাদেশের ইলিশ মাছ ও বগুরার দই।
জেলা সমবায় মেলা ও সন্মেলন-রবীন্দ্রভবন

উল্লেখ্যঃ সবকিছুই ঠিক ছিল শুধুমাত্র রাস্তায় 'জেলা সমবায় মেল ও সন্মেলন' কমিটির পক্ষ থেকে  যে ফ্ল্যাগ লাগান হয়েছে ভুলবশত সেগুলিতে বিশ্ব সমকামী স্বীকৃতি আন্দোলন উল্লেখ করা হয়েছে।

খবরে খুজুন

জলপাইগুড়ি (208) উত্তরবঙ্গ (18) করলা নদী (18) ডুয়ার্স (12) পশ্চিমবঙ্গ (11) মালবাজার (9) কদমতলা (8) দিনবাজার (7) কোচবিহার (6) তিস্তা (6) দেবনগর (6) পাঙ্গা সাহেববাড়ি (6) বাংলাদেশ (6) ভারত (6) সুকান্তনগর (6) A.C. College (5) দার্জিলিং (5) বেগুনটারি (5) ময়নাগুড়ি (5) রবীন্দ্রভবন (5) গোশালা মোড় (4) পুরাতন মসজিদ (4) বেরুবাড়ি (4) রায়কতপাড়া (4) স্পোর্টস কমপ্লেক্স (4) গোর্খাল্যান্ড (3) বিবেকানন্দ কলোনি (3) সার্কিট হাউস (3) অরবিন্দ নগর (2) কলেজ (2) কাদোবাড়ি (2) ডিবিসি রোড (2) ডেঙ্গুয়াঝার (2) বাবুঘাট (2) মন্ডলঘাট (2) মাদ্রাসা মাঠ (2) মোগিতনগর (2) রাজগঞ্জ (2) সারদা পল্লী (2) গোঁসাইরহাট (1) জলপাইগুড়ি স্টেশন (1) টাউনক্লাব (1) টিয়াপাড়া (1) ফাটাপুকুর (1) হুজুর সাহেবের মেলা (1)